স্ত্রীর বিনিময়ে ভেড়া পেলেন স্বামী

0
স্ত্রীর বিনিময়ে ভেড়া পেলেন স্বামী

স্ত্রীর বিনিময়ে ভেড়া পেলেন স্বামী

স্ত্রীর বিনিময়ে ভেড়া পেলেন স্বামী!ভারতের উত্তরপ্রদেশের গোরক্ষপুর চারপানি পঞ্চায়েত এলাকার সীমা পাল নামে এক বিবাহিতা নারীর সঙ্গে উমেশ নামে এক তরুণের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। সীমার স্বামী রাজেশ পালের বাড়ির পাশেই ছিল প্রেমিক উমেশের বাড়ি।

 

স্ত্রীর বিনিময়ে ভেড়া পেলেন স্বামী!For More News Update:

 

সম্প্রতি স্বামীর ঘর ছেড়ে প্রেমিকের সঙ্গে পালিয়ে যান সীমা। হানিমুন সেরে উমেশের বাড়িতেই থাকতে শুরু করে দেন তিনি। বিষয়টি জানার পর সুবিচার চেয়ে পঞ্চায়েতে অভিযোগ জানান সীমার শ্বশুরবাড়ির লোকেরা। বসানো হয় সালিশ।

 

সব শুনে বিষয়টি নিয়ে পঞ্চায়েত প্রধান যে রায় দেন তাতে সকলেই হতবাক হয়ে যান। পঞ্চায়েত প্রধান উমেশকে বলেন, সীমাকে স্ত্রীর মর্যাদা দিয়ে রাখা যাবে। বিনিময়ে তার স্বামী রাজেশকে ৭১টি ভেড়া দিতে হবে উমেশের।

 

চাই ভেঁড়া! একটা নয়- দুটো নয়! ৭১টা ভেঁড়া! সেই ভেঁড়ার তাগিদেই স্ত্রীকে প্রেমিকের সঙ্গে যেতে দিলেন স্বামী।

 

আসলে উমেশের ছিল বিপুল পরিমাণ ভেঁড়া। প্রেমিকাকে জীবনসঙ্গিনী হিসেবে পেতে গেলে এই বিপুল পরিমাণ ভেঁড়ার অর্ধেক দিয়ে দিতে হবে! সালিশি সভায় এমনই রায় দেওয়া হয়েছিল। তবে এমন বিচারে তাজ্জব হয়েছে গোটা দেশ। এমনও হয়?

 

স্ত্রীর বিনিময়ে ভেড়া পেলেন স্বামী!Visit our YouTube Chanel:

 

উমেশের বাবা রামনরেশ পাল অবশ্য এই রায় মানতে পারেননি। দ্বারস্থ হন পুলিশের। রাজেশের বিরুদ্ধে ভেড়া চুরির অভিযোগও দায়ের করেন। রামনরেশ বলেন, ছেলে কার সঙ্গে থাকবে সেটা নিয়ে আমার কোনো আপত্তি নেই। শুধু ভেড়াগুলো ফেরত চাই।

 

যদিও অভিযোগ উড়িয়ে দিয়ে রাজেশ বলেন, ভেড়া তো আমি চুরি করিনি! আমার স্ত্রীকে দিয়েছি, পরিবর্তে ভেড়া পেয়েছি।

 

এদিকে, রাজেশ এই চুক্তিতে বেশ খুশি হয়। উমেশও সীমার সঙ্গে থাকার প্রস্তাবে এই ৭১টি ভেড়া রাজেশের হাতে তুলে দেয়। পঞ্চায়েতের বিচারে তিনজনই বেশ খুশি বলে জানা গেছে।

মন্দিরে ভক্তদের জন্য রুটি বানালো ট্রুডো পরিবার। গ্লোবাল নিউজ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *