কেক কাটতে গিয়েই বিপত্তি, ডিভোর্স চাইলেন স্ত্রী

কেক কাটতে গিয়েই বিপত্তি, ডিভোর্স চাইলেন স্ত্রী

কেক কাটতে গিয়েই বিপত্তি, ডিভোর্স চাইলেন স্ত্রী

কেক কাটতে গিয়েই বিপত্তি, ডিভোর্স চাইলেন স্ত্রী। বিয়েতে যেমন থাকে বিভিন্ন রীতিনীতি, তেমনই থাকে আধুনিকতার ছোঁয়া। আর তাই আজকাল বিয়ের দিনটিকে স্মরণ করতে অনেকেই কেক কেটে থাকেন। আসলে যে কোনো ভালো কিছু উদযাপন করতে কেক কাটার চল রয়েছে বহু বছর থেকে। সেটা এখন বিয়েতেও দেখা যায়। আর এই কেক কেটেই বিপত্তি হলো এক দম্পতির।
জানা যায়, বিয়ের দিন কেক কাটার পরই ডিভোর্সের কথা ঘোষণা করেন নববধূ।

 

কেক কাটতে গিয়েই বিপত্তি, ডিভোর্স চাইলেন স্ত্রী।For More News Update:

 

ঐ নববধূ তার ডিভোর্সের আবেদনে জানিয়েছেন, বিয়ের দিন কেক কেটে সেলিব্রেট হোক তা নিয়ে সমস্যা না থাকলেও কেক মুখে লাগানো হোক তা তিনি চাননি। এই সিদ্ধান্তের কথা আগে থেকেই তিনি তার স্বামীকে জানিয়েছিলেন। এর জন্য তিনি প্রস্তাব দিয়েছিলেন সবার জন্য কাপ কেক আনানোর কারণ বিয়ের দিন এমন করতে পারেন তার স্বামী সে বিষয়ে আন্দাজ করতে পেরেছিলেন তিনি।

 

তবে কাপ কেক না এনে ওয়েডিং কেকই নিয়ে আসেন তিনি। বিয়ের দিন কথা মতোই কেক কাটা হয় এবং কেক কাটার পরই ঘটে বিপত্তি। নারী না চাইলেও তার স্বামী তার মুখে কেক গুঁজে দেন। যা একেবারেই ভালোভাবে নেননি তিনি। রেগে তখনই সিদ্ধান্ত নিয়ে ফেলেন তারা আর একসঙ্গে থাকবেন না।

 

অভিযোগে তিনি আরো জানান, আগে থেকে নিষেধ করা সত্ত্বেও এই কাজ তার একদমই অপছন্দ হয় এবং তিনি অপমানিত বোধ করেন। যার ফলে বিয়ের পরের দিনই স্বামীর বিরুদ্ধে ডিভোর্সের দাবি জানান তিনি।

 

কেক কাটতে গিয়েই বিপত্তি, ডিভোর্স চাইলেন স্ত্রী।Visit our YouTube Chanel:

 

একটি অনলাইন প্ল্যাটফর্মে এই গল্প শেয়ার করার সময় তিনি বলেন, কেক নিয়ে এই মজা করা তার ইচ্ছের বিরুদ্ধে ছিল। তার স্বামী তার ইচ্ছের বিরুদ্ধে কাজ করেছেন যাতে তিনি খুবই অপমানিত হন আর তাই তিনি আলাদা থাকার সিদ্ধান্ত নেন।

 

তিনি জানান, যাকে তিনি বিয়ে করেন, আগে তার সঙ্গে মেলামেশা ছিল, ফলে তার ইচ্ছা অনিচ্ছা সম্পর্কে একটু হলেও ধারণা ছিল সেই যুবকের। তা সত্ত্বেও এ কাজ নারী কোনো ভাবেই মেনে নিতে পারেননি।

 

যদিও নারীর পরিবার চান, এভাবে যেন তারা আলাদা হয়ে না যান। তাদের যেন কথা হয় এবং সব মিটমাট হয়ে যায় সেদিকে নজর রাখছেন তারা এবং কথা বলানোর চেষ্টা চলছে। বিয়ে ভেঙে যাক তা কখনওই তারা চান না।

পকেটের টাকা খরচ করে কারাগারে ঢুকলেন এক বিদেশী। গ্লোবাল নিউজ।

 

 

Leave a Reply

Your email address will not be published.