কলেজে পর্নোগ্রাফি ছবির ক্লাস!

0
কলেজে পর্নোগ্রাফি ছবির ক্লাস!

কলেজে পর্নোগ্রাফি ছবির ক্লাস!

কলেজে পর্নোগ্রাফি ছবির ক্লাস!পর্নো‌গ্রাফি ছবির ক্লাস চালু করার সিদ্ধান্ত নিয়েছে যুক্তরাষ্ট্রের একটি বেসরকারি কলেজ কর্তৃপক্ষ। শুধু তাই নয়, শিক্ষার্থীদের পাশে বসিয়েই সেই ছবি দেখবেন শিক্ষকরা।

 

কলেজে পর্নোগ্রাফি ছবির ক্লাস!For More News Update:

 

পুরো বিষয়টিকে শিক্ষার অংশ হিসেবেই দেখা হবে বলে দাবি ওই কলেজ কর্তৃপক্ষের। ২০২২-২৩ শিক্ষাবর্ষ থেকে এই পঠন পাঠন চালু হবে বলে জানিয়েছে তারা।এই কোর্স চালু করছে আমেরিকার উটা শহরের ওয়েস্টমিনস্টার কলেজ। কোর্সটির নাম দেয়া হয়েছে ‘ফিল্ম ৩০০০’।

কলেজ কর্তৃপক্ষের দাবি, যৌনতার মধ্যে যে জাতি, শ্রেণি এবং লিঙ্গের কোনও ভেদাভেদ নেই এবং যৌনতা যে একটি শিল্প, শিক্ষার্থীদের তা বোঝানোই এই ক্লাসের মূল লক্ষ্য। তা ছাড়া এই পর্নোগ্রাফির পঠনপাঠনের মধ্য দিয়েই ‘সামাজিক সমস্যাগুলিকে আরও ভালোভাবে বোঝার ও ব্যাখ্যা’ করার সুযোগ পাবে শিক্ষার্থীরা। এমনটাই দাবি কলেজ কর্তৃপক্ষের।

তাদের বিশ্বাস, এই বিতর্কিত বিষয়টি নিয়ে তারা পুঙ্খানুপুঙ্খভাবে তদন্তের কাজে নিজেদের নিয়োজিত করবেন কি না, এই পঠনপাঠনই তাদের সেই সিদ্ধন্ত নিতে সাহায্য করবে। কলেজ কর্তৃপক্ষের বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘রবিবার রাতের ফুটবল ম্যাচের তুলনায় পর্নোগ্রাফি অনেক বেশি জনপ্রিয়। কোটি কোটি ডলারের এই শিল্পের যে একটা সাংস্কৃতিক পরিচয় আছে সেটাকে তুলে ধরাই তাদের লক্ষ্য।’

 

কলেজে পর্নোগ্রাফি ছবির ক্লাস!Visit our YouTube Chanel:

 

কলেজ কর্তৃপক্ষের এই সিদ্ধান্তের পরই মিশ্র প্রতিক্রিয়া আসতে শুরু করেছে। অনেকে কলেজ কর্তৃপক্ষের সমালোচনা করে বলেছেন, এই সিদ্ধান্ত অত্যন্ত বিরক্তিকর। কীভাবে এমন সিদ্ধান্ত নিল কলেজ! আবার অনেকে কলেজের এই সিদ্ধান্তকে খুব একটা খারাপ চোখেও দেখছেন না।

পাষাণ্ড স্বামীর বর্বর আচরন, ফেসবুকে বউ বিক্রির স্টাটাস দিয়ে বিপাকে। গ্লোবাল নিউজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *