টয়লেটে বসে থেকে বিশ্বরেকর্ড গড়লেন জিমি

0
টয়লেটে বসে থেকে বিশ্বরেকর্ড গড়লেন জিমি

টয়লেটে বসে থেকে বিশ্বরেকর্ড গড়লেন জিমি

টয়লেটে বসে থেকে বিশ্বরেকর্ড গড়লেন জিমি।টানা পাঁচদিন টয়লেটে বসে থেকে বিশ্বরেকর্ড গড়লেন বেলজিয়ামের বাসিন্দা ৪৮ বছর বয়সী জিমি ডে ফ্রেনেই। তিনি পেশায় একজন বাস চালক।

জানা গেছে, টয়লেটে টানা ১৬৫ ঘণ্টা টয়লেটে বসে রেকর্ড গড়ার ঘোষণা দেন জিমি। কিন্তু ১১৬ ঘণ্টা বা ৫ দিন টয়লেটে কাটানোর পর নিজেই ক্ষান্ত দেন। গিনেস বুকেও নিজের নাম অন্তভুর্ক্ত করেছেন এই ফাঁকে।

 

টয়লেটে বসে থেকে বিশ্বরেকর্ড গড়লেন জিমি।For More News Update:

 

গণমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে জিমি বলেন, নিজেকে নিয়ে মজা করতেই এমনটা করেছেন। অন্যদের যেমন আনন্দ দিতে পেরেছেন তেমনি নিজেও বেশ আনন্দ পেয়েছেন। বসে থাকতে থাকতে জিমি যাতে বিরক্ত না হয়ে যান এজন্য স্টেনের ফিলিপস প্লেস বার খুলে দেওয়া হয়েছিল, যাতে জিমি তার বন্ধু এবং পরিবারের সঙ্গে কথা বলতে পারেন।

 

এ ছাড়াও জিমিকে প্রতি ঘণ্টায় পাঁচ মিনিটের জন্য ঘুমানোর অনুমতি দেওয়া হয়েছিলো। টয়লেটে বসেও তিনি টয়লেট করতে পারতেন না। কারণ, তাতে নিষ্কাশনের ব্যবস্থা ছিলো না। তাই টয়লেট পেলে উঠতে পারতেন তিনি।

 

টয়লেটে বসে থেকে বিশ্বরেকর্ড গড়লেন জিমি।Visit our YouTube Chanel:

 

টয়লেটে এভাবে দীর্ঘক্ষণ বসে থাকা মোটেও সহজ কাজ ছিলো না। বসে থাকতে থাকতে জিমির পা ব্যথা করছিলো। ক্লান্ত হয়ে পড়েছিলেন খুব। তবে রেকর্ড গড়ার চেষ্টায় অবিচল ছিলেন তিনি।

 

জিমির আগে এক ব্যক্তি ১০০ ঘণ্টা টয়লেটে বসেছিলেন। সেখানে জিমি ছিলেন ১১৬ ঘণ্টা।

অন্ধ বিচারক কেন রাখা হল সুন্দরী নির্বাচনে? গ্লোবাল নিউজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *