অবিশ্বাস্য, নলকূপের পানি পান করলেই রোগমুক্তি!

0
অবিশ্বাস্য, নলকূপের পানি পান করলেই রোগমুক্তি!

অবিশ্বাস্য, নলকূপের পানি পান করলেই রোগমুক্তি!

অবিশ্বাস্য, নলকূপের পানি পান করলেই রোগমুক্তি!অবিশ্বাস্য কথা এটি। তবুও মানুষ বিশ্বাস করছেন। বিশ্বাসের জোরেই নলকূপের পানি খেলে সেরে যাচ্ছে জটিল সব রোগ। এমন খবরে দূরদূরান্ত থেকে ঝিনাইদহের ভিখের মাঠ এলাকায় পানি নিতে আসছেন অসংখ্য মানুষ। পানি খাওয়ার পাশাপাশি গোসলও করছেন অনেকে। চিকিৎসকরা বলছেন, এটি বিজ্ঞানসম্মত নয়।

 

অবিশ্বাস্য, নলকূপের পানি পান করলেই রোগমুক্তি!For More News Update:

 

নিয়ত করে নলকূপের পানি পান করলেই মিলছে রোগমুক্তি। ভালো হয়ে যাচ্ছে ক্যান্সার, টিউমার, গ্যাস্ট্রিকের মতো জটিল রোগ। এমন গুজবে বৈরি আবহাওয়া উপেক্ষা করে দূরদুরান্ত থেকে মানুষ আসছেন এই পানির জন্য। আজব এই নলকূপের সন্ধান মিলেছে ঝিনাইদহ সদরের ভিখের মাঠ এলাকায়। রোগমুক্তির এই গুজব ছড়িয়ে পড়লে নলকূপের সাথে মোটর সংযুক্ত করে দিয়েছেন স্থানীয় চেয়ারম্যান। পানি পান করার পাশাপাশি গোসল করছেন অনেকে। এমনকি পানি নিয়ে যাচ্ছেন পরিবারের অন্য সদস্যেদের জন্যও।

 

অবিশ্বাস্য, নলকূপের পানি পান করলেই রোগমুক্তি!Visit our YouTube Chanel:

 

মধুহাটি ইউপি চেয়ারম্যান ফারুক হোসেন জুয়েল বলেন, ব্যক্তিগতভাবে ঝাড়ফুঁক বিশ্বাস না করলেও তিনি নিজে এই পানি পান করে উপকৃত হয়েছেন। ঝিনাইদহ সদর হাসপাতাল মেডিকেল অফিসার ডা. ফাল্গুনী রানী সাহা বলেন, নলকূপের পানিতে জটিল রোগ সারে এটি বিজ্ঞানসম্মত নয়। বরং নলকূপের পানি দিয়ে গোসল করে বেশিক্ষণ ভেজা থাকলে ঠান্ডা, কাশির মতো রোগ হতে পারে।

 

কৃষকদের পানি পানের জন্য এলজিএসপি-৩ প্রকল্পের আওতায় গত মে মাসে ঝিনাইদহ সদরের ভিখের মাঠ এলাকায় নলকূপটি স্থাপন করে মধুহাটি ইউনিয়ন পরিষদ।

সানি লিয়নির মূর্তি শোভা পাচ্ছে মাদাম তুসো মিউজিয়ামে! গ্লোবাল নিউজ।d

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *