স্ত্রীর কথা মতো ছেলে থেকে মেয়ে হয়ে বিপাকে স্বামী।

0
স্ত্রীর কথা মতো ছেলে থেকে মেয়ে হয়ে বিপাকে স্বামী।

স্ত্রীর কথা মতো ছেলে থেকে মেয়ে হয়ে বিপাকে স্বামী।

স্ত্রীর কথা মতো ছেলে থেকে মেয়ে হয়ে বিপাকে স্বামী।সব সময় স্ত্রীর খেয়াল রাখতেন সুশীল (নাম পরিবর্তিত)। স্ত্রী কী খাবেন, কখন অফিস থেকে আসবেন, অফিসে টিফিন কী নেবেন ইত্যাদি ইত্যাদি। স্ত্রী মানসীও (নাম পরিবর্তিত) এটা উপভোগ করতেন যে, এক জন মহিলার মতো স্বামী তার সব দিক খেয়াল রাখছেন।

 

স্ত্রীর কথা মতো ছেলে থেকে মেয়ে হয়ে বিপাকে স্বামী।For More News Update:

সুশীল-মানসী কলেজের সহপাঠী ছিলেন। ভালোবেসে দুজনে বিয়ে করেন। কর্মসূত্রে দুজনে থাকতে শুরু করেন ভারতের দিল্লিতে। বেশ ভালোই চলছিল দুজনের সংসার। কিন্তু মজার ছলে নেওয়া একটা সিদ্ধান্তই স্বামী-স্ত্রীর জীবনে ঝড় বয়ে এনেছে।

 

অফিসে এক নারী কর্মীর সঙ্গে পরিচয় হয় সুশীলের। এক দিন হঠাৎ তিনি জানতে পারেন, ওই নারী আগে পুরুষ ছিলেন। লিঙ্গ বদলে নারী হয়েছেন। খুব অবাক হয়ে যান সুশীল। যে সহকর্মীকে এতদিন নারী বলে জানতেন, আদতে তিনি পুরুষ ছিলেন! বাড়ি ফিরে স্ত্রী মানসীকে ঘটনা জানান সুশীল। এরপর সুশীল ওই সহকর্মীকে বাড়িতেও নিয়ে যান। তাদের তিনজনের মধ্যে ভালো সম্পর্ক গড়ে ওঠে।

 

স্ত্রীর কথা মতো ছেলে থেকে মেয়ে হয়ে বিপাকে স্বামী।Visit our YouTube Chanel:

একদিন মানসী মজার ছলে সুশীলকে বলেন, ‘তুমি তো মেয়েদের মতো আমার এত খেয়াল রাখছো। তুমি সত্যিই একজন মেয়ে হয়ে গেলে কেমন হয়? আমার মনে হয়, তুমি লিঙ্গ পরিবর্তন করে ফেলো। দেখো তো, এ রকম করলে কেমন অনুভূতি হয়?’

 

মজার ছলে বলা স্ত্রীর এই কথাই পালনে ব্যস্ত হয়ে পড়েন সুশীল। লিঙ্গ পরিবর্তনের জন্য প্রস্তুতি নেন। সুশীলকে চিকিৎসকের কাছে নিয়ে যান মানসীই। কোনো কাউন্সেলিং ছাড়াই চিকিৎসক সুশীলের লিঙ্গ পরিবর্তনের প্রক্রিয়া শুরু করেন। এক বছর ধরে এই প্রক্রিয়া চলতে থাকে। এই বিষয়টি স্বামী-স্ত্রী দুজনেই উপভোগ করছিলেন।

টানা ১৮ বছর হর্ণ না বাজিয়ে বিশ্ব রেকর্ড। গ্লোবাল নিউজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *