অবিশ্বাস্য! টয়লেটে সন্তান প্রসব,

0
অবিশ্বাস্য! টয়লেটে সন্তান প্রসব,

অবিশ্বাস্য! টয়লেটে সন্তান প্রসব,

অবিশ্বাস্য! টয়লেটে সন্তান প্রসব,অবিশ্বাস্য! টয়লেটে সন্তান প্রসব, পাইপ ভেঙে জীবিত নবজাতক উদ্ধার। ব‌রিশা‌লে হাসপাতা‌লের টয়‌লে‌টের পাইপ কে‌টে এক নবজাতক‌কে উদ্ধার করা হ‌য়ে‌ছে‌। গতকাল শ‌নিবার বিকা‌লে ব‌রিশাল শের-ই-বাংলা মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লের প্রসূ‌তি ওয়া‌র্ডে এই ঘটনা ঘ‌টে। নবজাতকের পিতার নেয়ামত উল্লাহ পেশায় জে‌লে এবং মা শিল্পী বেগম গৃহবধূ। তারা পিরোজপুর জেলার স্বরূপকাঠির গণমান শেখপাড়া বাজার এলাকার বা‌সিন্দা।

 

অবিশ্বাস্য! টয়লেটে সন্তান প্রসব,For More News Update:

 

নবজাত‌কের পিতা নেয়ামত উল্লাহ জানান, আমার স্ত্রী গুরুত্বর অসুস্থ হওয়ায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভ‌র্তি করা হয়। শেষে ডাক্তার সিজারিয়ানের সিদ্ধান্ত নেয়। বিকা‌লে অপারেশনের ওষুধ কিনে আনতে বললে আমি সেগুলো কিনে আনতে যাই। ওষুধ নিয়ে ফিরে এসে দেখি টয়লেটে অনেক লোকজন ভিড় করে আছেন। আমার স্বজনরা কান্নাকাটি করছেন। অন্য লোকজন আমাকে বলেন আমার স্ত্রী টয়লেটেই সন্তান প্রসব করে দিয়েছেন।

 

তিনি বলেন, হাসপাতালের একজন আমাকে টয়লেটের মধ্যে হাত দিতে বলেন। আমি পুরো হাত ঢুকিয়ে দিয়েও কিছু পাইনি। কান দিয়ে শুনি টয়লেটের পাইপের মধ্য থেকে কান্নার আওয়াজ আসছে। হাসপাতালের লোকজন বলেছেন, ফায়ার সার্ভিসে খবর দেওয়া হয়েছে। আমি কারো অপেক্ষা না করে দ্রুত দোতলায় গিয়ে টয়লেটের পাইপ ভেঙে আমার মেয়ে সন্তানকে বের করে নিয়ে আসি।

 

অবিশ্বাস্য! টয়লেটে সন্তান প্রসব,Visit our YouTube Chanel:

 

তিনি আরো বলেন, আমার স্ত্রী আমাকে বলেছেন প্রসব বেদনায় সে টেরই পায়নি কখন টয়লেটের ক‌মো‌ডে সন্তান প্রসব হয়ে গেছে। তার সাথে আমার এক আত্মীয় ছিলেন। তিনি না দেখলে হয়তো আমার মেয়েকে আর পেতাম না। ব‌রিশাল শের-ই-বাংলা মেডি‌কেল ক‌লেজ হাসপাতালের পরিচালক ডাঃ এইচ এম সাইফুল ইসলাম বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে বলেন, উদ্ধার করা শিশুকে নবজাতক শিশুর বিশেষ সেবা ইউনিটে (স্ক্যানু) ও তার মা প্রসূতি ওয়ার্ডে বর্তমানে চিকিৎসাধীন। এদের চিকিৎসায় সর্বোচ্চ গুরুত্ব দেওয়ার নির্দেশ দেয়া হয়েছে।

মহাশূণ্যে ৯ সেন্টিমিটার উচ্চতা বেড়েছে এক জাপানী নভোচারীর। গ্লোবাল নিউজ।d

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *