৩০ বছরে ৪৬ সন্তানের বাবা, লক্ষ্য ১০০!

0
৩০ বছরে ৪৬ সন্তানের বাবা, লক্ষ্য ১০০!

৩০ বছরে ৪৬ সন্তানের বাবা, লক্ষ্য ১০০!

৩০ বছরে ৪৬ সন্তানের বাবা, লক্ষ্য ১০০! বয়স মাত্র ৩০, এরই মধ্যে ৪৬ সন্তানের বাবা তিনি। কয়েক মাসের মধ্য়েই আরও ৯ সন্তান আসতে চলেছে পৃথিবীতে। না, কোনো রূপকথার কল্পকাহিনি বলছি না। আমেরিকার ক্যালিফর্নিয়ার বাসিন্দা কইল গর্ডির কথা বলছিলাম। তার ইচ্ছা ১০০ সন্তানের বাবা হবেন।

 

৩০ বছরে ৪৬ সন্তানের বাবা, লক্ষ্য ১০০!For More News Update:

 

কইল গর্ডি পেশায় একজন স্পার্ম ডোনার। সুস্থ-সবল সন্তানের জন্য ব্রিটেন এবং আমেরিকার বহু দম্পতি এখন তার সঙ্গে যোগাযোগ করছেন। সম্প্রতি কেমব্রিজের একটি লেসবিয়ান দম্পতিকেও সাহায্য করেছেন তিনি। ২০১৪ সালে প্রথমবার স্পার্ম ডোনেট করেন কইল।

 

এক নারীকে তিনি প্রথম শুক্রাণু দান করেছিলেন। তিনি ছিলেন তার বন্ধু। সেই নারীর একটি পুত্রসন্তান হয়। এখন তার বয়স ৭ বছর। স্পার্ম ডোনেটের জন্য যথেষ্ট পরিশ্রম করতে হয় কইলকে। শরীরের দিকে নজর রাখতে হয়। স্বাস্থ্যকর খাবার খেতে হয়। কোনো ধরনের জাঙ্ক ফুড স্পার্মকে খারাপ করতে পারে। যার সরাসরি প্রভাব পড়বে শিশুর শরীরে।

 

৩০ বছরে ৪৬ সন্তানের বাবা, লক্ষ্য ১০০!Visit our YouTube Chanel:

 

কইলের কাহিনি শুনে নিশ্চয়ই আপনার ‘ভিকি ডোনার’ সিনেমার কথা মনে পড়েছে। যেখানে বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানা ছিলেন একজন স্পার্ম ডোনারের ভূমিকায়।

 

বিশ্বের অনেক মানুষ স্বেচ্ছায় স্পার্ম ডোনেট করেন। অনেক দেশেই এখন এটি বৈধ। এমনকি হাসপাতালগুলোর মাধ্যমেই এ স্পার্ম কালেক্ট করা হয় এবং সেগুলো নিঃসন্তান দম্পতি বা যারা নিতে ইচ্ছুক তাদের দেওয়া হয়। বেশিরভাগ ক্ষেত্রেই একে অপরের পরিচয় জানেন না।

চিনে পুরুষদের প্রতি অনুগত হওয়ার শিক্ষা দেয় এমন শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ! গ্লোবাল নিউজ।d

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *