শরীরের ওপর দিয়ে গেল ট্রেন, পরে উঠে বসলেন তরুণী।

0
শরীরের ওপর দিয়ে গেল ট্রেন, পরে উঠে বসলেন তরুণী।

শরীরের ওপর দিয়ে গেল ট্রেন, পরে উঠে বসলেন তরুণী।

শরীরের ওপর দিয়ে গেল ট্রেন, পরে উঠে বসলেন তরুণী।রেললাইনের মাঝখানে শুয়ে ফোনে কথা বলছিলেন এক তরুণী। ফোনে কথা বলায় তিনি বেশ মগ্ন ছিলেন। এরই মধ্যে যে ট্রেন আসছে, সে খেয়ালও করেনি। ট্রেন তার শরীরের ওপর দিয়ে চলে গেল। তবু ওই তরুণী শুয়েই ছিলেন লাইনে। এরপরও ফোনে কথা বলতে বলতে অক্ষত অবস্থায় ওই তরুণী রেললাইন থেকে চলে যান।

 

শরীরের ওপর দিয়ে গেল ট্রেন, পরে উঠে বসলেন তরুণী।For More News Update:

 

রেললাইনে শুয়ে তরুণীর ফোনালাপ ও তার ওপর দিয়ে ট্রেন চলে যাওয়ার একটি ভিডিও পোস্ট করেন ইন্ডিয়ান পুলিশ সার্ভিসের কর্মকর্তা দীপাংশু কাবরা। ১২ এপ্রিল পোস্ট করা ভিডিওটি এখন ভাইরাল।

 

তরুণীর ফোনালাপ করার ওই ভিডিও পোস্ট করে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা দীপাংশু কাবরা টুইটারে লিখেছেন, ফোনে খোশগল্প করাটা কতো বেশি গুরুত্বপূর্ণ!

 

শরীরের ওপর দিয়ে গেল ট্রেন, পরে উঠে বসলেন তরুণী।Visit our YouTube Chanel:

 

ভিডিওতে দেখা যায়, পণ্যবাহী ট্রেন একটি স্টেশন পার হচ্ছে। ক্যামেরার ফ্রেমের বাইরে ট্রেনটি যখন চলে যায়, তখন দেখা যায়, এক তরুণী ওড়নায় মুখ ঢেকে রেললাইনে শুয়ে আছেন। ট্রেনটি চলে যাওয়ার পর তিনি অক্ষত অবস্থায় উঠে বসেন।

 

এরপর ওই তরুণী স্বাভাবিকভাবে রেললাইন থেকে উঠে দাঁড়ান এবং স্টেশনের দিকে হেঁটে যান। এরপর তরুণী আরো সামনে এগিয়ে যিনি ভিডিও ধারণ করছিলেন, তার সঙ্গে কথা বলেন।

 

এই ভিডিও দেখে হতবাক হচ্ছেন টুইটার ব্যবহারকারীরা।

অজান্তেই পেটে যাচ্ছে প্লাস্টিক। গ্লোবাল নিউজ।d

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *