স্মরণীয় করে রাখতে বিয়ের পোশাকে আগুন নবদম্পতির

0
স্মরণীয় করে রাখতে বিয়ের পোশাকে আগুন নবদম্পতির

স্মরণীয় করে রাখতে বিয়ের পোশাকে আগুন নবদম্পতির

স্মরণীয় করে রাখতে বিয়ের পোশাকে আগুন নবদম্পতির।বিবাহের দিনটিকে স্মরণীয় করে রাখতে চান অনেকেই। কিন্তু তাই বলে গায়ে আগুন লাগানো? শুনতে অবাক লাগলেও সত্যি। বিয়ের দিনটিকে স্মরণীয় করে রাখতে নিজেদের গায়ে আগুন লাগিয়ে দিয়েছেন এক নবদম্পতি।

 

স্মরণীয় করে রাখতে বিয়ের পোশাকে আগুন নবদম্পতির।For More News Update:

 

হলিউডের বিভিন্ন অ্যাকশন ছবিতে স্টান্ট ডাবল হিসেবে কাজ করেন গ্যাবি জেসপ ও অ্যাম্বর ব্যামবির। কাজের সূত্রেই তাদের আলাপ এবং সেখান থেকে প্রণয়। তাই বিয়ের দিনটিকে স্মরণীয় করে রাখতেও কার্যত সেই হলিউড কায়দাই বেছে নিলেন তারা। বিয়ের দিন পোশাক পরিহিত অবস্থায় সেটিতে দিলেন আগুন ধরিয়ে।

 

গ্যাবি জেসপ ও অ্যাম্বর ব্যামবির ব্যতিক্রমী এই বিয়ের একটি ভিডিও ভাইরাল হয়েছে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে। ভিডিতে দেখা যাচ্ছে, সাদা পোশাকের কনে হাতে ধরে আছেন একটি জ্বলন্ত ফুলের তোড়া, এরপর সেই ফুলের তোড়া থেকেই আগুন ধরে যাচ্ছে বর-কনের পিঠে।

 

স্মরণীয় করে রাখতে বিয়ের পোশাকে আগুন নবদম্পতির।Visit our YouTube Chanel:

 

রাস পাওয়েল নামে এক বিবাহ-চিত্রগ্রাহক পুরো বিষয়টিকে ক্যামেরাবন্দী করেছেন। তবে নিজেরা এমন কাণ্ড ঘটালেও, সাধারণ মানুষের জন্য নবদম্পতি দিয়েছেন সতর্কবার্তা। তাদের বক্তব্য, তারা নিজেরা এই ধরনের কাজের জন্য প্রশিক্ষিত। পাশাপাশি পুরো বিষয়টি আগে একাধিক বার পরীক্ষামূলক ভাবে অনুশীলনও করেছেন তারা।

কাজেই বিশেষজ্ঞদের তত্ত্বাবধান ছাড়া এই ধরনের কাজ করা একেবারেই উচিত নয় বলেই মত তাদের।

জুলাই থেকে পাওয়া যাবে ই-পাসপোর্ট। গ্লোবাল নিউজ।d

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *