ছাতা দিয়ে মুখ ঢাকলেন শাহরুখ খান!

ছাতা দিয়ে মুখ ঢাকলেন শাহরুখ খান!

ছাতা দিয়ে মুখ ঢাকলেন শাহরুখ খান!

ছাতা দিয়ে মুখ ঢাকলেন শাহরুখ খান!বলিউড বাদশা শাহরুখকে এক ঝলক দেখার জন্য ভক্তদের আগ্রহের শেষ নেই। কিন্তু সেই শাহরুখই যদি ছাতার নিচে মুখ আড়াল করে নেন! সম্প্রতি এমন ঘটনা ঘটিয়েছেন এই সুপারস্টার।

 

ভারতের মুম্বাই বিমানবন্দরের ভেতরে প্রবেশ করার সময় ছাতা দিয়ে নিজেকে আড়াল করতে দেখা গেছে শাহরুখকে। হঠাৎ কেন এমন করলেন শাহরুখ?

 

ছাতা দিয়ে মুখ ঢাকলেন শাহরুখ খান!For More News Update:

 

সম্প্রতি ‘পাঠান’ সিনেমার শুটিং শেষ করেছেন কিং খান। বেশ কয়েক মাস আগে প্রকাশ্যে এসেছিল ‘পাঠান’ সিনেমায় তার লুক। লম্বা চুলে একেবারে নতুন লুকে দেখা গিয়েছিল শাহরুখকে। ‘পাঠান’ সিনেমার শুটিং শেষ হতেই এই অভিনেতা শুরু করেছেন পরিচালক রাজকুমার হিরানির নতুন সিনেমা ‘ডানকি’র কাজ।

 

বলিউড সূত্রের বরাদ দিয়ে ভারতীয় সংবাদমাধ্যমের খবর, এই সিনেমাতেও একেবারে নতুন লুকে হাজির হবেন শাহরুখ। আর সেই লুক সবার কাছ থেকে গোপন রাখতেই শাহরুখ ছাতা দিয়ে মুখ লুকিয়েছেন।

 

সম্প্রতি সামাজিকমাধ্যমে ভাইরাল হওয়া এক ভিডিওতে দেখা গেছে শাহরুখের এই কাণ্ড। এই ভাইরাল ভিডিও দেখে ভক্তদের অনেকেই বলছেন, ‘ডানকি’তে খুব বড় চমক দিতে চান বলেই শাহরুখ এমনটি করেছেন।

 

ছাতা দিয়ে মুখ ঢাকলেন শাহরুখ খান!Visit our YouTube Chanel:

 

বহুদিন ধরেই শাহরুখের কোনো হিট সিনেমা নেই। আসন্ন ‘পাঠান’ এবং ‘ডানকি’র দিকেই তাকিয়ে রয়েছেন এই অভিনেতা। তার কামব্যাক সিনেমা ‘পাঠান’ ২০২৩ সালের ২৫ জানুয়ারি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

 

এদিকে রাজকুমার হিরানির সিনেমায় কাজ করার বহুদিন ধরে ইচ্ছে ছিল শাহরুখের। কারণ, এই নির্মাতার হাত ধরেই একের পর হিট সিনেমা উপহার দিয়েছেন আমির খান। এবার সেই ভাগ্যটাকেই কাজ লাগাতে চাইছেন শাহরুখ। ২০২৩ সালের ২২ ডিসেম্বর সিনেমা হলে মুক্তি পেতে পারে ‘ডানকি’।

ব্রাজিলে কয়েদির মাথায় সেরা সুন্দরীর মুকুট! গ্লোবাল নিউজ।

 

 

 

Leave a Reply

Your email address will not be published.