বিয়েতে নবদম্পতিকে পেট্রল-ডিজেল উপহার

বিয়েতে নবদম্পতিকে পেট্রল-ডিজেল উপহার

বিয়েতে নবদম্পতিকে পেট্রল-ডিজেল উপহার

জ্বালানির জ্বালায় নাজেহাল দেশবাসী। পেট্রল-ডিজেলের দামবৃদ্ধি প্রায় রুটিনে পরিণত হয়েছে। ১১৫ টাকা ছাড়িয়েছে পেট্রলের দাম। ১০০ টপকেছে ডিজেল। এই অবস্থায় বিয়েতে অদ্ভুত উপহার পেলেন এক নবদম্পতি।

 

বিয়েতে নবদম্পতিকে পেট্রল-ডিজেল উপহার।For More News Update:

 

তামিলনাড়ুর ছেঙ্গালপাত্তু জেলায় এক নব দম্পতির বিয়েতে পেট্রল-ডিজেল উপহার দিলেন বন্ধুরা। এই উপহার পেয়ে স্বভাবতই প্রথমে অবাক হয়ে যান গিরিশ কুমার এবং কীর্তনা। তবে জ্বালানির মূল্যবৃদ্ধি নিয়ে তাঁরাও চিন্তিত। তাই এই উপহারকে সাদরে গ্রহণ করেছেন তাঁরা। কলকাতায় বর্তমানে এক লিটার পেট্রলের দাম ১১৫ টাকা ১২ পয়সা। ডিজেল লিটারে ৯৯ টাকা ৮৩ পয়সা। সেঞ্চুরি থেকে খাতায় কলমে মাত্র ১৭ পয়সা দূরে ডিজেল। তবে পাম্পে গেলে ১০০ টাকাতেই ডিজেল কিনছেন গ্রাহকরা।

 

বিয়েতে নবদম্পতিকে পেট্রল-ডিজেল উপহার।Visit our YouTube Chanel:

 

প্রসঙ্গত, ২০২১-এর শেষের দিকে আকাশছোঁয়া জ্বালানীর দামে নাভিশ্বাস উঠেছিল মধ্যবিত্তের। দেশের সাধারণ মানুষকে দীপাবলির উপহার দেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Narendra Modi)। প্রতি লিটার পেট্রলে ৫ টাকা এবং ডিজেলে ১০ টাকা শুল্ক কমায় কেন্দ্র। ফলে এক ধাক্কায় দেশে পেট্রল (Petrol)-ডিজেলের (Diesel) দাম অনেকটা কমে যায়। এরপর জ্বালানীর উপর থেকে কর কমায় বিজেপিশাসিত রাজ্যগুলো। চাপে পড়ে এরপর কয়েকটি বিরোধীশাসিত রাজ্যও কর কমায়। ফলে একধাক্কায় আরও অনেকটা কমে দাম।

সুইজারল্যান্ডের এই গ্রামে থাকলেই বাংলাদেশীরা পাবে ৫৯ লাখ ৮০ হাজার টাকা। গ্লোবাল নিউজ।

Leave a Reply

Your email address will not be published.